মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
ওয়েব সিরিজে যে বার্তা দেবেন তিশা

ওয়েব সিরিজে যে বার্তা দেবেন তিশা

বিনোদন ডেস্ক:;
নাটক কিংবা সিনেমা ছোট ও বড় দুই পর্দাতেই বেশ সরব জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। হালের এই জনপ্রিয় অভিনেত্রী সম্প্রতি একটি ওয়েব সিরিজের কাজ শেষ করলেন।
রাজধানীর উত্তরায় শুটিং শেষ হওয়া এ ওয়েব সিরিজটি সামাজিক সচেতনতার উপর ভিত্তি করে নির্মিত হয়েছে। মায়েদের স্বাস্থ্যবিষয়ক তথ্য নিয়ে নির্মিত এ ওয়েব সিরিজের নাম ‘অতঃপর জয়া’। এর কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আরিফুর রহমান।
ইউনাইটেড স্টেটস এজেন্সি ফর ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্টের (ইউএসএআইডি) ‘উজ্জীবন’ প্রকল্পের আওতায় নির্মিত হয়েছে এটি। তিশা ছাড়া এতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, গোলাম মোস্তফা প্রকাশ, আইনুন নাহার প্রমুখ।
নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘সামাজিক সচেতনতামূলক একটা কাজ করেছি। নারী ও মায়েদের স্বাস্থ্যবিষয়ক অনেক তথ্য রয়েছে এই গল্পটাতে। খুব সুন্দর একটা কাজ হয়েছে আশা করছি।’
নির্মাতা জানান, এ মাসের শেষের দিকে ওয়েব সিরিজটি মুক্তি পাবে আইফ্লিক্সে।
এ উপলক্ষে গত শুক্রবার সন্ধ্যায় ধানমন্ডির রবীন্দ্র সরোবরে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন ইউএসএআইডির জনসংখ্যা, স্বাস্থ্য, পুষ্টি ও শিক্ষা দপ্তরের এসবিসিসি স্পেশালিস্ট মো. আজমল হোসেন, ‘উজ্জীবন’ প্রকল্পের চিফ অব পার্টি প্যাট্রিক কোলম্যান, আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম, বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং উজ্জীবনের বিনোদন প্রকল্পের সঙ্গে সংশ্লিষ্টরা। এছাড়াও ছিলেন ‘অতঃপর জয়া’র অভিনয়শিল্পীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com